জোকারের চরিত্রে অভিনেতা ওম। মুক্তি পেল অফিসিয়াল ট্রেলার। আগামী ২৫শে নভেম্বর বড়ো পর্দায় মুক্তি পাবে ”ক্লাউন”

বিনোদন

HNExpress নিজস্ব প্রতিনিধি : এবারে জোকারের চরিত্রে অভিনেতা ওম সাহানি। মুক্তি পেল ওম এর নতুন ছবি “ক্লাউন” এর ট্রেলার। আগামী ২৫শে নভেম্বর বড়ো পর্দায় মুক্তি পাবে এই ছবি। পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক ঋক চ্যাটার্জী। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ওম সাহানি,দেবলীনা কুমার ও ইন্দ্রনীল চৌধুরী। ছবির অন্য একটি মুখ্য চরিত্রে অভিনয় করছেন বি.ডি.মুখোপাধ্যায়।এটি হতে চলেছে একটি ক্রাইম থ্রিলার।

apploadyou

তবে ছবিতে পরতে পরতে রয়েছে রহস্য।যা দর্শকদের মনে কৌতূহল তৈরি করবে।এছাড়া ও ছবিটি তৈরি হয়েছে সামাজিক প্রেক্ষাপটে।ন্যায়, প্রতিবাদ, প্রতিরোধই সুষ্ঠু সমাজ গঠনের প্রধান মাপকাঠি।প্রতিটি মানুষের দুটি দিক আছে। আলো এবং ছায়া। প্রত্যেকেই চায় তাদের জীবনে কেবল আলো থাকুক।তাই তারা তাদের প্রতি নিত্যদিনের অন্যায়ের প্রতিবাদ করে না।

smoothiediet

একদিন অত্যাচারে তাদের পিঠ দেয়ালে ঠেকে গেলে তাদের ছায়া বেরিয়ে আসে। আর আমাদের গল্পটা এমনই একটা ছায়ার গল্প।একটি সাধারণ ছেলে, যার জীবনে সর্বদা অন্যায় হয়েছে। তার সামনেই তার বোনকে ধর্ষণ করা হয়। মায়ের সাথে অবিচার করা হয়েছে। আজ তার একমাত্র পরিচয় একজন বাস্টার্ড। যখন তার পিঠ দেয়ালের সাথে থাকে, তার কালো দিকটি তার থেকে বেরিয়ে আসে। “জোকার”… এই জোকার শুধু তার বিচারই করেনি, সমাজে তার নিজের মত করে প্রতিবাদের ঝড় তোলে, যা প্রতিবাদের ভাষা হয়ে ওঠে। সমাজ পরিবর্তনের প্রবণতা। কিন্তু পরিবর্তন দীর্ঘস্থায়ী হয় না। তাই সময় ও আইনের নিয়ম অনুযায়ী একদিন জোকার শেষ হয়। কিন্তু জোকার কি সত্যিই শেষ? তা জানতে হলে আরও কয়েকটি দিন অপেক্ষা করতেই হবে। ছবিটি মুক্তি পাবে সিনেরিও ফিল্মসের ব্যানারে।

Custom Keto Diet