বন্ধন ব্যাঙ্ক এফডি-তে ৮% সুদ দিচ্ছে ; চালু হল নতুন মেয়াদ কাল

ব্যবসা-বাণিজ্য

HNExpress নিজস্ব প্রতিনিধি : শীর্ষস্থানীয় সার্বজনীন ব্যাঙ্কগুলির মধ্যে অন্যতম – বন্ধন ব্যাঙ্ক স্থায়ী আমানতের উপর উচ্চ সুদের হারের একটি বিশেষ সীমিত-সময়ের অফার নিয়ে এসেছে ৷ এই সুদের হারগুলি দুই কোটি টাকা পর্যন্ত খুচরা আমানতের ক্ষেত্রে প্রযোজ্য এবং ৭ নভেম্বর, ২০২২ থেকে কার্যকর হবে ৷ এটি নতুন আমানতের পাশাপাশি মেয়াদ উত্তীর্ণ আমানতের পুনর্নবীকরণের ক্ষেত্রেও প্রযোজ্য হবে ৷ এই নতুন অফারের মাধ্যমে, ব্যাঙ্ক সমস্ত ব্যাঙ্কিং সেক্টরের মধ্যে ফিক্সড ডিপোজিটে সর্বোচ্চ সুদের হার অফার করছে।

apploadyou

এই বৃদ্ধির ফলে, গ্রাহকরা ৬০০ দিনের মেয়াদি আমানতের উপর ৭.৫% পর্যন্ত সুদের হার পাবেন। সিনিয়র সিটিজেনরা ০.৫০% বা ৫০ বিপিএস বেশি সুবিধা পাবেন, এর ফলে ৬০০ দিনের মেয়াদের ফিক্সড ডিপোজিটের এর জন্য তাদের রিটার্ন হবে ৮ %। এক বছরের কম মেয়াদের ফিক্সড ডিপোজিটের ক্ষেত্রে ব্যাঙ্ক প্রবীণ নাগরিকদের ০.৭৫% বা ৭৫ বিপিএস বেশি সুদের হার অফার করে৷

smoothiediet

বন্ধন ব্যাঙ্কের বর্তমান গ্রাহকরাও রিটেইল ইন্টারনেট ব্যাঙ্কিং বা এমবন্ধন (mBandhan) মোবাইল অ্যাপের মাধ্যমে তাদের বাড়ি বা অফিস থেকে এফডি বুকিং বা বিনিয়োগের সুবিধা উপভোগ করতে পারেন। এই অনলাইন প্রক্রিয়ার মাধ্যমে, গ্রাহকরা ঝামেলামুক্তভাবে তৎক্ষণাৎ এফডি বুক করতে পারবেন।

Custom Keto Diet