উজ্জীবন স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক পশ্চিমবঙ্গে তার ৮৪তম শাখা খুলল কলকাতার শ্যামবাজারে

ব্যবসা-বাণিজ্য

HNExpress নিজস্ব প্রতিনিধি : উজ্জীবন স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক কলকাতায় তার নতুন শাখার উদ্বোধনের কথা ঘোষণা করল। এই শাখাটি পশ্চিমবঙ্গে তার ৮৪তম সম্মানজনক বিস্তার। নতুন শাখাটি খোলা হয়েছে শ্যামবাজারে, রাজ্যে তার ৯.৪১ লাখ গ্রাহককে সেবা প্রদানের সুযোগ আরও বর্ধিত করতে এই প্রয়াস।

apploadyou

সাংস্কৃতিক ঐতিহ্যে উজ্জ্বল মেট্রোপলিটন শহর কলকাতার বাসিন্দাদের আরও কাছে পৌঁছোতে এই শাখা খোলার উদ্যোগ। নিজেদের বৃদ্ধির কৌশল হিসেবে, উজ্জ্বীবন এসএফবি দেশের কোণায় কোণায় থাকা গ্রাহকদের মধ্যে নিজেদের প্রসারিত করতে চায় এবং সেরা ব্যাঙ্কিং সমাধানের সুযোগ তাঁদের দিতে চায়।

smoothiediet

উজ্জীবন এসএফবি-তে রয়েছে সেভিংস অ্যাকাউন্ট ছাড়াও, আকর্ষণীয় সুদের হারে মেয়াদি ডিপোজিটও। নতুন শাখায় রয়েছে অন্যান্য পরিষেবার পাশাপাশি, কারেন্ট অ্যাকাউন্ট এবং অন্যান্য নানাবিধ সার্বিক ব্যাঙ্কিং পরিষেবাও, এই নতুন ব্যাঙ্ক শাখায়। উজ্জীবন স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক ৯৯০ দিনের ৭.৫% সুদের হারে ফিক্সড ডিপোজিট এবং প্রবীণ নাগরিকদের জন্য একই ক্ষেত্রে ৮.২৫% সুদ দেবে। স্বাধীনতার ৭৫ বছরে ব্যাঙ্ক তিনটি মেয়াদে ৭.৫% হারে সুদ দেওয়ার কথা ঘোষণা করেছেঃ ৭৫ সপ্তাহ (৫২৫ দিন), ৭৫ মাস এবং ৯৯০ দিন।

Custom Keto Diet

এছাড়াও আমরা দিচ্ছি প্ল্যাটিনা এফডি-র সুযোগ, এখানে ৭৫ সপ্তাহ (৫২৫ দিনের) মেয়াদে ‘নন-কলেবেল’ সঞ্চয়ের ওপর পাওয়া যাবে ৭.৭% হারে সুদ, সঙ্গে থাকছে যেকোনো ব্যাঙ্কের এটিএম থেকে বিনামূল্যে অসংখ্য লেনদেন করার সুযোগ, নেট ব্যাঙ্কিং ও মোবাইল ব্যাঙ্কিং-এর মাধ্যমে অসংখ্যবার বিনামূল্যে ফান্ড আদান প্রদানের সুযোগ, বিভিন্ন সুবিধাজনক বৈশিষ্ট্য সমেত ‘বিজনেজ এজ’ কারেন্ট অ্যাকাউন্ট, বিজিমনি ওডি, – এক বিশেষ ধরনের ওভারড্রাফ্ট গ্রহণের সুবিধা।

buildpenis

ওপরের এইসব পরিষেবা ছাড়াও, উজ্জীবনের রয়েছে সিনিয়র সিটিজেন বা ষাটোর্ধ্ব নাগরিকদের ব্যাঙ্কিং-এর জন্য এক বিশেষ অনন্য পরিষেবা, মহিলা গ্রাহকদের জন্য রয়েছে ‘গরিমা অ্যাকাউন্ট’ এবং অনাবাসী গ্রাহকদের জন্য অনাবাসী অ্যাকাউন্ট পরিষেবা সমাধান। মাইক্রো এবং স্মল উদ্যোগগুলির জন্য ১০ লাখ থেকে ১০ কোটির ঋণগ্রহণের সুযোগ রয়েছে, রয়েছে ৫ লাখ থেকে ৭৫ লাখের গৃহঋণ যা সাধারণ মানুষের আয়ত্তের মধ্যেই – যাঁরা তাঁদের স্বপ্নের বাড়ি কিনতে/নির্মাণ করতে চান।

এই শাখার উদ্বোধন প্রসঙ্গে উজ্জীবন এসএফবি-র এমডি এবং সিইও ইত্তিরা দাভিস বললেন, ‘‘কলকাতায় নতুন শাখার উদ্বোধন আমাদের সেরাটা দিয়ে প্রধান শহরে নিজেদের অস্তিত্বের প্রসারে সহায়তা করবে। আমরা নিজেদের সঞ্চয়ের ভিত্তিকে ভারী রাখতে অঙ্গীকারবদ্ধ আর সেই সঙ্গে ডিজিটাল সক্ষমতার পরিবর্ধনেও প্রত্যয়ী।’’ উজ্জীবন স্মল ফাইন্যান্স ব্যাঙ্ক ২৪টি রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলে ৫৯০টি শাখা নিয়ে তার কাজ পরিচালনা করে চলেছে।

Custom Keto Diet