এক্সাইড ফুট ওভার ব্রিজ উদ্বোধন করলেন কোলকাতার মেয়র ফিরহাদ হাকিম

বিজ্ঞান ও তথ্য-প্রযুক্তি বিবিধ রাজ্য

HNExpress নিজস্ব প্রতিনিধি : সিটির মেয়র জনাব ফিরহাদ হাকিম শনিবার কলকাতার নাগরিকদের জন্য এক্সাইড ক্রসিং নামে পরিচিত ব্যস্ত চৌরঙ্গী-এজেসি বোস রোড মোড়ে একটি ফুট ওভারব্রিজের উদ্বোধন করেছেন।এক্সাইড হেড অফিসের কাছে এই ওভার ব্রিজ নির্মাণের ফলে ক্রসিংয়ের কাছাকাছি যানজট নিরসন এবং পথচারীদের নিরাপত্তা নিশ্চিত করা হবে, যারা প্রতিদিন ব্যস্ত মোড় ব্যবহার করেন।

apploadyou

এমডি এবং সিইও, এক্সাইডের মিঃ সুবীর চক্রবর্তীর উপস্থিতিতে, অন্যান্য সরকারী গণ্যমান্য ব্যক্তিদের সাথে, কেএমসি সভাপতি শ্রীমতি মালা রায়ও উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মিঃ চক্রবর্তী বলেন নাগরিকদের জন্য কিছু করা আমাদের কর্তব্য এবং দায়িত্ব বোঝা উচিত। এবং বিশেষ করে এই চৌরাস্তার জন্য যা আমাদের পরিচয়ের অংশ।” তিনি আরও বলেন, “আমরা আশাবাদী যে পথচারীরা, বিশেষ করে বয়স্ক এবং স্কুলগামী শিশুরা যারা প্রতিদিন এখানে আসে, তারা এখন এটি ব্যবহার করবে। ব্যস্ত রাস্তার মোড় অতিক্রম করার জন্য এটি একটি নিরাপদ এবং পৌঁছানো সহজ উপায়।” প্রশাসনও এটির সুবিধার্থে সহযোগিতা করবে। আমাদের পক্ষ থেকে হীরক জয়ন্তী বছরে, এটি শহর কলকাতা সিটি অফ জয় কে দুর্গা পূজার উপহার।”

smoothiediet

42 মিটার দীর্ঘ ফুট ওভার ব্রিজটি এক্সাইডের একটি সামাজিক উদ্যোগ, যাতে এক্সাইড প্রায় 5 কোটি টাকা স্পনসর করেছে। আশুতোষ মুখার্জি রোডের দুই পাশে বিস্তৃত ব্রিজটি শহর-ভিত্তিক ইঞ্জিনিয়ারিং কোম্পানি টিটাগড় ওয়াগনস লিমিটেড দ্বারা জনগণের সুবিধার জন্য নির্মাণ করা হয়েছে। ওভার ব্রিজে একটি এসকেলেটর এবং সেতুর প্রতিটি পাশে একটি সাধারণ সিঁড়ি রয়েছে। এটি এক্সাইড ইন্ডাস্ট্রিজ লিমিটেড পরবর্তী 30 বছরের জন্য রক্ষণাবেক্ষণ করবে।

Custom Keto Diet