টাটা হিতাচি আনলো তাদের ২০ টনের হাইড্রোলিক এক্সক্যাভেটর ই এক্স২০০ ইনফ্রা সুপার সিরিজ

ওয়েব ডেস্ক ব্যবসা-বাণিজ্য

HNExpress ওয়েব ডেস্ক : টাটা হিতাচি আজ দুর্গাপুরে তাদের সম্পূর্ণ নতুন 20-টন হাইড্রোলিক এক্সক্যাভেটর EX200 INFRA, সুপার প্লাস সিরিজের সূচনা করেছে। EX200 এর সিরিজের পথ চলা শুরু হয় 90 এর দশকের গোড়ার দিকে। তখন থেকেই এই মেশিনটি জনপ্রিয়তা অর্জন করতে থাকে। আজ অবধি 25000 টিরও বেশি মেশিন বিক্রি হয়েছে, যেটি বেশ কয়েকটি প্রজন্মের উদ্যোক্তাদের সমৃদ্ধি এনেছে এবং সামনে থেকে সাফল্যের সঙ্গে সুনাম অর্জন করে গেছে। এই সাফল্যের ইতিহাস ও কর্মধারা কে প্রবাহমান করার উদ্দেশ্যে টাটা হিতাচি আর্থওয়ার্ক এবং ইনফ্রা অ্যাপ্লিকেশনের জন্য সুপার প্লাস সিরিজ EX200 INFRA চালু করেছে।

apploadyou

কয়েক দশকের অভিজ্ঞতা ও গবেষণায় সমৃদ্ধ টাটা হিতাচির এই অত্যাধুনিক হাইড্রোলিক মেশিনটি প্রযুক্তিগত ভাবে নিখুঁত। এটির EX200 INFRA শ্রেণীর ইঞ্জিন জ্বালানি সাশ্রয়ী। এছাড়াও এটির শক্তিশালী কামিন্স ইঞ্জিন এবং স্বয়ংক্রিয় নিষ্ক্রিয়, স্বয়ংক্রিয় হ্রাস, দুটি কাজের মোড, ডায়াল-টাইপ থ্রোটল, জ্বালানী-সাশ্রয়ী পাম্প সিস্টেম এবং হাইড্রোলিক পুর্নব্যবহার যোগ্য বৈশিষ্ট্যের কারণে খ্যাতি অর্জন করেছে।

smoothiediet

মেশিনটি স্থায়িত্ব এবং নির্ভরযোগ্যতা কে প্রমাণ করে এর উন্নতমানের ডিজাইন। এটির উচ্চতর হাইড্রলিক্স এটিকে উচ্চ-গতির ফ্রন্ট-এন্ড সংযুক্তি এবং মসৃণ ভাবে চলতে পারা ক্রিয়াকলাপ গুলির জন্য উপযুক্ত করে তোলে যা এর উৎপাদন ক্ষমতা বৃদ্ধি করে। কেবিনেও অপারেটরের সাচ্ছন্দ কে বিশেষ ভাবে তুলে ধরা হয়েছে। যেখানে নজর কেড়েছে তার আরগনমিক ডিজাইন।

Custom Keto Diet

এদিন অনুষ্টানে বক্তব্য রাখতে গিয়ে টাটা হিতাচি সংস্থার ম্যানেজিং ডিরেক্টর সন্দীপ সিং বলেন ” টাটা হিটাচির জন্য এই নতুন হাইড্রোলিক এক্সকাভেটর EX200 INFRA লঞ্চ করা খুবই তাৎপর্যপূর্ণ। এর সাথে, আমরা 20-টন শ্রেণীতে আমাদের এক্সকাভেটর গুলির বিস্তৃত লাইন-আপকে আরও শক্তিশালী করেছি যা ভারতে সবচেয়ে বেশি বিক্রি হওয়া খননকারী সেগমেন্ট গুলির মধ্যে অন্যতম। ” তিনি আরো বলেন ” আমরা আমাদের গ্রাহকদের জন্য নির্মাণ সরঞ্জামের চাহিদার ওয়ান-স্টপ সমাধান প্রদানে বদ্ধপরিকর।”

buildpenis

মেশিন টির অন্তর্নির্মিত InSite Telematics গ্রাহকদের অন্যান্য বৈশিষ্ট্যের সঙ্গে তাদের লাইভ ডেটা অ্যাক্সেস করাতে সক্ষম করে। এছাড়াও রক্ষণাবেক্ষণ খরচ কমিয়ে এটি গ্রাহকদের কাছে একটি লাভজনক প্রোডাক্ট হিসেবে পরিচিতি লাভ করেছে। সংক্ষেপে বললে, EX200 INFRA তার ক্লাসে বিনিয়োগকারী দের সেরা রিটার্ন প্রদান করে।