বাংলা ছবির প্রথম খুদে সুপারহিরো হালুয়াম্যান হাজির শহরে

বিনোদন

HNExpress নিজস্ব প্রতিনিধি : হালুয়াম্যান, বাংলার প্রথম ক্ষুদে সুপারহিরোর ছবি। মুক্তি পেলো ২৪শে জুন। হলিউড আর বলিউড মিলিয়ে অনেক সুপারহিরো আমরা দেখেছি এতদিন, কিন্তু এই প্রথম কোলকাতা শহরে সুপারহিরো তার ছোট্ট হাত পা নিয়ে নেমে আসলো।

apploadyou

এই গল্প শুধু সুপারহিরোর সুপারপাওয়ারের নয়, এই গল্প হোলো বন্ধুত্বের, এই গল্প বিভিন্ন ধরনের সম্পর্কের টানাপোড়েনের। এই গল্প ছোটোদের জন্য তো বটেই, কিন্তু সাথে সাথে এই গল্পের মাধ্যমে ছোটোরা বড়দের অনেক কিছু শেখাবে। এই গল্পের মধ্যে দিয়ে বড়রা যেমন পাবে ছোটোদের সত্যিকারের পরিচয়,তেমনি ছোটোরা মেলবে কল্পনার পাখনা।

smoothiediet

ছোটদের এই কল্পনার রাজত্বে পাড়ি দেওয়ার জন্য ২৪শে জুন মুক্তি পেল “হালুয়াম্যান”, আপনাদের নিকটবর্তী প্রেক্ষাগৃহে।অভিনয়ে সোহম চক্রবর্তী,সৌম্যদীপ্ত সাহা, মিমি দত্ত, উদিতা মুন্সী, বিলাস দে, পরাণ বন্দোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, বিশ্বনাথ বসু, দেবলীনা কুমার, ওম প্রমুখ।ছবিটি পরিচালনা করেছেন অভিমন্যু মুখোপাধ্যায়। এদিন ছবির বিশেষ প্রদর্শনীতে উপস্থিত ছিলেন ছবির কলাকুশলীরা। ছবির প্রযোজক আর্টেজ প্রোডাকশন, প্যান্ডেমোনিয়াম প্রোডাকশনস। উপস্থিত ছিলেন ছবির প্রযোজক জয়দীপ মুখোপাধ্যায় সহ আরো অনেকে।

Custom Keto Diet