টনিকের গ্র্যান্ড মিউজিক লঞ্চ

বিনোদন বিবিধ

HNExpress নিজস্ব প্রতিনিধি : শীতের মরশুম আর রোম্যান্টিক সন্ধ্যায় কলকাতার এক অভিজাত শপিং মলে দেব এবং পরাণ বন্দ্যোপাধ্যায় অভিনীত আসন্ন ছবি ‘টনিকে’র মিউজিক লঞ্চ হল।মঞ্চ জুড়ে চলল সেলিব্রেশন। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেব সহ এই সিনেমার অন্যান্য অভিনেতারা এবং এই সিনেমার সঙ্গীত পরিচালক রাজা নারায়ণ দেব ও জিৎ গাঙ্গুলি সহ অনিন্দ্য চট্টোপাধ্যায় , নচিকেতা চক্রবর্তী।এই অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন রেডিও জকি মির্চি অগ্নি।

apploadyou

বেঙ্গল টকিস এবং দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের ব্যানারে অতনু রায়চৌধুরী ও প্রণব কুমার গুহর প্রযোজনায় অভিজিৎ সেনের পরিচালনায় ‘টনিক’ ছবিতে অভিনয় করেছেন দেব , পরাণ বন্দ্যোপাধ্যায় , শকুন্তলা বড়ুয়া প্রমুখ।ক্রিসমাসের আগেই উপহার নিয়ে আসছে সান্তাক্লজ অর্থাৎ চলতি মাসের ২৪ তারিখ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘টনিক’।

smoothiediet

ছেলের বিধি নিষেধে অতিষ্ট একজন প্রাপ্তবয়স্ক এবং তার স্ত্রী নিজেদের জীবনের অপূর্ণ ইচ্ছা পূরণ করার উদ্দেশ্যে নিজেদের বিবাহবার্ষিকী উপলক্ষ্যে পাড়ি দিয়েছেন পাহাড়ে এবং সেখানে তার সঙ্গী হয়েছে ‘টনিক’। ”শীত , গ্রীষ্ম , বর্ষা টনিকই ভরসা ! নো প্যানিক অনলি টনিক” এই কথার মাধ্যমেই ট্রেলারে দর্শকদের আকর্ষণ করেছেন দেব। ছোট , বড় সকলের কথা মাথায় রেখেই বানানো হয়েছে এই সিনেমা।

Custom Keto Diet

ইতিমধ্যেই এই সিনেমার টাইটেল ট্র্যাক মুক্তি পেয়েছে।যেখানে গলা মিলিয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় , স্নিগ্ধজিৎ ভৌমিক , গৌরব সরকার , সতীশ গাজমের এবং কিঞ্জল চট্টোপাধ্যায়। এই গানটি দর্শকদের কাছে খুব প্রশংসাও পেয়েছে।এবার এটাই দেখার যে বড়দিনে ‘টনিক’ কতটা নিজের জাদু দেখাতে পারবে দর্শকদের?

buildpenis