হ্যাফেল এর বার্ষিক পুরুষ্কার বিতরণী উৎসব

বিবিধ

HNExpress নিজস্ব প্রতিনিধি : চলতি বছরের ১৯ নভেম্বর সন্ধ্যায় কলকাতায় অনুষ্ঠিত গেল হ্যাফেলে স্টার অ্যাওয়ার্ডস-এর ৪র্থ তম বার্ষিক পুরুষ্কার বিতরণী উৎসব। পর পর তিনবার সফলতার সঙ্গে এই পুরুষ্কার বিতরণী উৎসব আয়োজন করলেও বিগত বছরে মহামারীর কারণে এই উৎসব থেকে বিরত থাকে হ্যাফেলে।

apploadyou

হ্যাফেল এর পক্ষ থেকে চন্দ্রাণী দাস ও রাহুল সেনগুপ্তের উদ্যোগে ২০১৭ সালে এই বার্ষিক পুরুষ্কার বিতরণী উৎসবের সূচনা হয়। যার উদ্দেশ্য ছিল, ডিআইএ এন্ড এবিআইডি-এর মর্যাদাপূর্ণ আর্কিটেকচার বডির সাথে আরও নিবিড় সম্পর্ক গড়ে তোলা। যা এই অঞ্চলের বেশ কয়েকজন বিশিষ্ট ইন্টেরিয়র ডিজাইনার এবং আর্কিটেকচারদের জন্য একটি লঞ্চ প্যাড হিসাবে কাজ করে। বলাবাহুল্য টানা ৪র্থ বছরে এটি একটি ট্রেইল-ব্লেজার হিসাবে অব্যাহত রয়েছে। ৪র্থ আর্কিটেকচারাল ডিজাইন কম্পিটিশন –হ্যাফেলে স্টার অ্যাওয়ার্ডস-এ জেপি আগরওয়াল এবং অলোক সেন বাংলার অভূতপূর্ব আর্কিটেকচার হিসাবে স্পটলাইট শেয়ার করেছেন। তাদের সাথে আরও নয়জনকে বিভিন্ন বিভাগে পুরষ্কৃত করা হয়।

smoothiediet

হ্যাফেল এর বিজনেস হেড –প্রজেক্টস গিরিশ চৌবে, বলেন, হ্যাফেলে সব সময়ই আর্কিটেকচারদের অনুপ্রাণিত করে। আমি সবসময় নতুন প্রতিভাদের সাথে দেখা করার জন্য উন্মুখিয়ে থাকি।

Custom Keto Diet