স্বাধীনতার ৭৫ তম বার্ষিকী উদযাপনে শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের বিশেষ স্মারক মুদ্রা প্রকাশিত

ব্যবসা-বাণিজ্য

HNExpress নিজস্ব প্রতিনিধি : শ্যাম সুন্দর কোং জুয়েলার্স ভারতীয় স্বাধীনতার ৭৫ তম বার্ষিকী উপলক্ষে একটি বিশেষ স্মারক মুদ্রা প্রকাশ করলো। এই স্মারক মুদ্রার একদিকে যেমন বলা হয়েছে স্বাধীন ভারতের কথা, অন্যদিকে ভারতীয় স্বাধীনতার ৭৫ তম বার্ষিকী উদযাপনের কথা মুদ্রিত হয়েছে।এর মূল ভাবনায় উঠে এসেছে বর্তমান পেক্ষাপটে স্বাধীনতার কথা।

SHEIN Many GEO's

সেলিব্রেটিং ফ্রিডম’ স্মারক মুদ্রা প্রকাশ করলেন বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা গৌতম ঘোষ যাঁর কাজ মুক্ত সমাজের বার্তা বহন করে এবং নৃত্যশিল্পী-সমাজকর্মী অলকানন্দা রায় যিনি নানা ফৌজদারি অপরাধের সাথে জড়িত, যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত মানুষের অস্থির মনকে মুক্ত করেছেন তাঁর সৃষ্টিশীল কাজের মাধ্যমে, তাঁদের উপস্থিতিতে।

Times Prime [CPA] IN Times Prime [CPA] IN

” ভারতীয় স্বাধীনতার ৭৫ তম বার্ষিকী উদযাপন উপলক্ষে এই বিশেষ স্মারক মুদ্রা প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে আমার খুব ভালো লাগছে”, বললেন গৌতম ঘোষ। এই বিষয়ে তিনি আরো বললেন,” ‘স্বাধীনতা উদযাপন’ ​​আমাদের জীবনে অনেক দায়িত্ব বোধ আসে আমাদের তার মর্ম সঠিকভাবে বুঝতেও হবে। “

Pharmeasy [CPS] IN

অলকানন্দা রায় বলেন, “আমি এখানে থাকতে পেরে খুব আনন্দিত। ” তিনি তাঁর জীবনের নানা কাজের অভিজ্ঞতা থেকে উল্লেখ করেন -“মানুষের মন ও চেতনাকে মুক্ত করার জন্য আরো অনেক কাজ করা দরকার,বিশেষ করে স্বাধীনতার কথা আলোচনা করা, সেই গৌরবকে উদযাপন করা প্রয়োজন – বিশেষ করে এমন একটি বিশেষ দিনে তো বটেই “।

SHEIN Many GEO's

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের কর্ণধার রুপক সাহা বললেন, “এই উদ্যোগ সত্যিই আমাদের মনের ভীষণ কাছের,গৌরবের। ‘সেলিব্রেটিং ফ্রিডম’ স্মারক মুদ্রা প্রকাশের এই অনুষ্ঠানে আমাদের বিশেষ অতিথিদের উপস্থিতি এই মুহূর্তকে আরো স্মরণীয় করে রাখলো ।”

” গৌতম ঘোষ এবং অলকানন্দা রায়ের মতো মুক্ত চেতনার মানুষের কাছ থেকে এই বিষয়ে কিন্তু কথা শোনা সত্যিই আমাদের মনকে আলোকিত করলো”, বললেন শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের আরেক পরিচালক অর্পিতা সাহা।

১২ থেকে ২২ অগাস্ট শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের রাসবিহারী,বেহালা,বারাসাত শোরুমে “শুভ স্বাধীনতা দিবসের অফার” চলাকালীন ৭৫ টি স্মারক মুদ্রার সীমিত সংস্করণ বিক্রয়ের জন্য উপলব্ধ হবে। ‘সেলিব্রেটিং ফ্রিডম’ অনুষ্ঠানটি জাতীয় সংগীতের মাধ্যমে সমাপ্ত হয়।