আশা অডিও প্রথমবার প্রকাশ করছে সৃজনের কণ্ঠে নতুন বাংলা র‌্যাপ গান ‘পেব্যাক’

বিনোদন

HNExpress নিজস্ব প্রতিনিধি : আশা অডিও কোম্পানির উপস্থাপনায় সৃজনের কণ্ঠে মুক্তি পেতে চলেছে নতুন বাংলা র‌্যাপ গান যার নাম ‘পেব্যাক’। গানটির সুরকার, লিরিকস ও কম্পোজিশন করেছেন সৃজন আর মিউজিকের দায়িত্বে রয়েছেন ডিজে সুমিত প্রধান।

SHEIN Many GEO's

সৃজনকে অনেকেই চেনেন তার কণ্ঠস্বরের মাধ্যমে কারণ গায়কের পাশাপাশি সে অত্যন্ত জনপ্রিয় একজন রেডিও জকি। দীর্ঘদিন তাঁর কন্ঠ দিয়ে মানুষের মন জিতে নিয়েছেন তিনি। এবার শ্রোতারা সৃজনকে পেতে চলেছে একটু অন্যরকমভাবে।

Times Prime [CPA] IN Times Prime [CPA] IN

আশা অডিও কোম্পানির কর্ণধার জানান, “বাংলা র‌্যাপ গান এই প্রথমবার আশা অডিও থেকে রিলিজ করছে এর আগে কখনও হয়নি। আমাদের সকলেরই এই গানের ভাবনা ও আইডিয়েশন খুব পছন্দ হয়েছিল আর সৃজনের সঙ্গে কাজ করার অনুভূতিও ভীষণ ভাল। আশা করি সকলেরই এই গানটি খুব ভাল লাগবে”। ‘পেব্যাক’ গানের প্রসঙ্গে বলতে গিয়ে সৃজন জানান, “এই রকম কঠিন পরিস্থিতিতে আমি যে স্টুডিও থেকে সরাসরি লাইভ শো করতে পেরেছি এটাই অনেক আমার জন্য। এ ছাড়া এটাও শিখেছি যে সকলেই একটা অনিশ্চয়তার মধ্য দিয়ে যাচ্ছেন, মাস্কের ওপারে শুধুই চোখে পড়ছে ভয়ার্ত মানুষের মুখ। আসলে উই অল আর অন দ্য সেম বোট। তবে এর মধ্যে থেকে অনেকেই চেষ্টা করেছেন জীবনটাকে একটু অন্য ভাবে দেখার। নিজেদের চাহিদা, প্রয়োজন সবকিছুই আবার নতুন করে সাজাতে হচ্ছে আমাদের সকলকে।আওয়ার লাইফস্টাইল ওয়েন্ট অফ ট্র্যাক নাও। তবে প্রত্যেকেই এখন আবার পুরনো ছন্দে ফেরার চেষ্টা করছে। আমাদের জীবনের মূল্য যে ঠিক কতটা সেটা সবাই জানেন তবুও ভয় ও উদ্বেগ কিন্ত কিছুতেই মানুষের পিছু ছাড়ছে না।আমার এই নতুন গান ‘পেব্যাক’ অনেকেই নিজের সঙ্গে রিলেট করতে পারবেন, যে জীবন সত্যিই অনাকাঙ্ক্ষিত, অভূতপূর্ব জিনিস যে কোনও সময় ঘটতেই পারে। সুতরাং,যাই হোক না কেন, সঠিকভাবে এবং আনন্দের সঙ্গে জীবনযাপন করা সবচেয়ে ভাল।গানটি এই চিন্তাকেই প্রতিবিম্বিত করে তবে একই সঙ্গে আমরা যে অবস্থায় রয়েছি সেটিও প্রতিফলিত করে আর আশা করি যে আমাদের খুব বেশি দেরি হয়নি।”

Pharmeasy [CPS] IN

আশা অডিও ইউটিউব চ্যানেল এর সঙ্গে সমস্ত ডিজিটাল মিউজিক প্ল্যাটফর্মে, রেডিওতে শোনা যাবে এই নতুন বাংলা র‌্যাপ গান পেব্যাক।

SHEIN Many GEO's