রানি মুখার্জির সঙ্গে হিন্দি সিনেমায় জোট বাঁধছেন অনির্বাণ ভট্টাচার্য!

বিনোদন

HNExpress ওয়েব ডেস্ক : টলিউডের অন্যতম পছন্দের নায়ক এখন এক কথায় অনির্বাণ ভট্টাচার্য।সম্প্রতি টলি পাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, অনির্বাণের বলিউডে পাড়ি দেওয়ার গুঞ্জন। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে রানি মুখার্জির সঙ্গে স্ক্রিন ভাগ করে নিতে চলেছেন অনির্বাণ, এমনটাই কানাঘুষো শোনা যাচ্ছে।

SHEIN Many GEO's

অসিমা ছিব্বর পরিচালনায় এই ছবির ঘোষণা করেছেন স্বয়ং ছবির মুখ্য ভূমিকার অভিনেত্রী রানি মুখার্জী। সম্প্রতি নিজের ৪৩ বছরের জন্মদিনে রানি এই ছবির কথা প্রকাশ্যে এনেছেন। তিনি জানিয়েছেন, তার ২৫ বছরের চলচ্চিত্র জীবনে এই ছবিটি অত্যন্ত গুরুত্বপূর্ন হতে চলেছে। ছবিতে একজন মহিলা কীভাবে গোটা দেশের বিরুদ্ধে লড়াই করবেন সেই গল্পই তুলে ধরা হবে।

Times Prime [CPA] IN Times Prime [CPA] IN

এই ছবিতে অনির্বাণ অভিনয় করছেন সেই শুনে আহ্লাদে আটখানা অনির্বাণের অনুগামীরা। যদিও এই ছবি প্রসঙ্গে অভিনেতা স্পষ্ট করে কিছু বলেননি। অনির্বানের কথায়, ‘এখনই এবিসয়ে কিছু বলতে পারবো না’। আজকের প্রতিটা বাঙালি মেয়ের ক্রাশ অনির্বাণ ভট্টাচার্য। তবে তার বড় পর্দায় পথ চলা অল্প দিনের। বরং থিয়েটারের মঞ্চ তিনি দাপিয়ে বেড়িয়েছেন বহু বছর। দীর্ঘ ১৫ বছর তিনি থিয়েটারে অভিনয় করেছেন। সেখান থেকেই ২০১৩ সালে জুধাজিত্‍ সরকারের হাত ধরে ‘কলকাতার কিং’ ছবি দিয়ে তার টলিউডের যাত্রা শুরু। ‘ধনঞ্জয়’, ‘ভিঞ্ছি দা’, ‘গুম্নামি’ , ‘দ্বিতীয় পুরুষ’, ‘ড্রাকুলা স্যার’এর মতো জনপ্রিয় সিনেমা গুলিতে অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য। ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। ব্যোমকেশের মতো একটি দৃঢ় চরিত্র অবলিয়ায় পর্দায় ফুটিয়ে তুলেছেন অভিনেতা। থিয়েটার, সিনেমা, ওয়েব সিরিজে অভিনয়ের পাশাপাশি ছবিতে গানও গেয়েছেন। সৃজিত মুখার্জী পরিচালিত ছবি ‘শাহজাহান রেজেন্সি’ ছবিতে ‘কিচ্ছু চাইনি আমি’ গানে গলা দিয়েছেন অনির্বান। তার অনুগামীরা তার অভিনয়ের সঙ্গে গানের গলারও ভক্ত হয়েছেন। হিন্দি সিনেমা হলেও, দুজন বাঙালি তুখোড় অভিনেতাকে এক ফ্রেমে দেখার জন্য এখন থেকেই ছটফট করছেন সিনে প্রেমীরা।

Pharmeasy [CPS] IN