লকডাউনে দেশব্যাপী অনলাইন ডেলিভারির জন্য জেকে মশলা বাজারে আনল “জেকে কার্ট”

ব্যবসা-বাণিজ্য

HNExpress নিজস্ব প্রতিনিধি : দেশের বিভিন্ন প্রান্ত এবং কলকাতায় লকডাউন চলাকালীন স্বাস্থ্যবিধির কথা মাথায় রেখে এবং মানুষের প্রয়োজনীয় জিনিসের জন্য বাইরে যাওয়া লাঘব করতে ‘জেকে মশলা’ বাজারে আনল দেশব্যাপী অনলাইন ডেলিভারি প্ল্যাটফর্ম ‘জেকে কার্ট’। জেকে মশলা-র ব্র্যান্ড অ্যাম্বাসডর প্রিয়াঙ্কা সরকারের উপস্থিতিতে শুক্রবার একটি ভার্চুয়াল কনফারেন্সে লঞ্চ করা হল ‘জেকে কার্ট’-এর।

SHEIN Many GEO's

দেশজুড়ে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ প্রবল উথালপাতাল তৈরি করেছে এবং যার ফলে আবার লকডাউন করতে বাধ্য হয়েছে অনেক রাজ্যই। এই পরিস্থিতিতে ‘জেকে মশলা’ মানুষকে বাড়িতে থাকার জন্য উৎসাহিত করতে প্রয়োজনীয় দৈনিক সামগ্রী যাতে বাড়ি বাড়ি পৌঁছে যায় খুব সহজেই তার জন্য বাজারে এনেছে এই অনলাইন ডেলিভারি প্ল্যাটফর্ম ‘জেকে কার্ট’। এই অনলাইন ডেলিভারি প্ল্যাটফর্মটির মাধ্যমে জেকে মশলা গুঁড়ো থেকে শুরু করে রান্নার বিশেষ উপকরণ, ড্ৰাই ফল এবং বিভিন্ন ধরনের ফলের রস অর্ডার করা যাবে যা প্যাক করা হবে সমস্ত স্বাস্থ্যবিধি মেনে। গত বছর জেকে-র অনলাইন ডেলিভারি সম্ভব ছিল শুধুমাত্র ওয়েবসাইট থেকেই, তাই সময়ের সঙ্গে পাল্লা দিয়ে এবছর সম্পূর্ণ একটি নতুন অনলাইন ডেলিভারি প্ল্যাটফর্ম চালু করা হচ্ছে।

Times Prime [CPA] IN Times Prime [CPA] IN

জেকে মশলার মার্কেটিং ডিরেক্টর অমিত জৈন বলেন, “গত বছরের লকডাউন থেকেই প্রয়োজনীয় জিনিসপত্র ডেলিভারির ক্ষেত্রে অনলাইন অর্ডার খুবই জরুরি হয়ে দাঁড়িয়েছে। এই বছর তাই আমরা নিজস্ব অনলাইন প্ল্যাটফর্ম শুরু করেছি যা এন্ড্রয়েড এবং আইফোন দুটিতেই কাজ করবে। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে আমাদের সমস্ত প্রোডাক্টের দামও কম রাখা হয়েছে।”

Pharmeasy [CPS] IN