সিধুর নতুন গান ‘গোলাপি একটা রাস্তা’ অ্যাডভেন্চারে ভরা,গান সফরে সঙ্গী অরিৎ

বিনোদন

HNExpress নিজস্ব প্রতিনিধি : ত্রিপুরা ট্যুরে যায় সিধু। বেড়ানোর মাঝে একদিন, তাড়াহুড়ো বশতঃ সিধু নিজের প্রিয় গিটার একটি বাসে ফেলে নেমে যায় এবং দৌড়ে ট্রেনেও উঠে পড়ে। ওদিকে অরিৎ ওই বাসে করেই স্কুল যাচ্ছিল। পড়ে থাকা গিটার টায় তার চোখ পড়ে। স্টেশন ফিরে গিয়ে সে গিটার ফেরত দেওয়ার চেষ্টা করে, কিন্তু ট্রেনটা মিস করে। গিটারের দুঃখ ভুলে সিধু বেড়ানোয় মজে যায় আর অরিৎ গিটারের মাঝে খুঁজে পায় এক নতুন বন্ধু।

SHEIN Many GEO's

সিধু কি গিটার ফেরত পাবে ? সিধু অরিৎ- এর কি দেখা হবে ? মিউজিক তো কোনো ডেস্টিনেশন নয়, একটা জার্নি, সবাই কে সেই গোলাপি রাস্তায় স্বাগত…..

Times Prime [CPA] IN Times Prime [CPA] IN

‘গোলাপি একটা রাস্তা’ সিধুর নতুন গান প্রকাশ পেল এই ঈদে।শুধু সিধু নয় এই গানে সঙ্গে আছে তরুণ প্রজন্মের অরিৎ।গানে ট্রাভেল সঙ।ত্রিপুরার নানা জায়গায় শুটিং হয়েছে কিছু মাস আগেই।এই অতিমারির সময়ে মানুষ যখন প্রায় ঘরবন্দি তখন একটা ভ্রমণের গান প্রকাশ করার কথা ভাবলেন সিধু। গানটা অনেক আগে ক্যাকটাসের জন্যই বানানো হয়েছিল,তার বক্তব্য যদিও বড়দের মতো ছিল,এখানে যেহেতু অরিৎ একটা তেরো বছরের ছেলে সঙ্গে গাইছে তাই কথা একটু পাল্টানো হয়েছে।
গানটার সুর সিধুর।লেখা সিধু-দীপাংশু আচার্য।সেই গান ঈদে প্রকাশ পেল সিধুর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে।এই মিউজিক ভিডিও অ্যাডভেন্চারের দৃশ্যে ভরা।ভিডিও নির্দেশনায় সিধু এবং ধীমান চক্রবর্তী।চলুন বেড়িয়ে পড়া যাক গোলাপি একটা রাস্তায়।

Pharmeasy [CPS] IN

SHEIN Many GEO's