স্কাই লাউঞ্জ এন্ড গ্রান্ডেস ইভেনটোসের আয়োজনে টলিউডের শিল্পীদের নিয়ে অনুষ্ঠিত হলো এক অভিনব হোলি খেলার

বিনোদন

HNExpress নিজস্ব প্রতিনিধি : বিশ্বের নানা প্রান্তের হিন্দু ধর্মাম্বলীরা সহ অন্যান্য ধর্মের মানুষ ও এই হোলির রং এ নিজেকে রাঙিয়ে নিয়ে আনন্দ উৎসবে মেতে ওঠে। বসন্তকালে বাঙালিদের দোল উৎসব ও হিন্দিভাষীদের হোলির রং মানুষের মন রঙ্গীন করে তোলে। গতবছর করোনা অতিমারীর কারণে সেই অর্থে দোল বা হোলি উৎসব পালন করা সম্ভভপর হয়নি। আজকের দিনটার জন্য মানুষ সারা বছর ধরে অপেক্ষা করে থাকে।

SHEIN Many GEO's

বৃন্দাবনে রাধা ও কৃষ্ণের হোলির রং খেলা বিশ্ববন্দিত। শহর কলকাতায় করোনা অতিমারীর প্রভাব কম থাকায় বহু জায়গায় করোনা বিধি মেনে হোলি উৎসব উদযাপন করতে দেখা গেল। এই বছরই দেখতে পাওয়া গেল সাধারণ মানের রং খুবই কম ব্যবহার করা হচ্ছে বরং সেই জায়গায় ভেষজ আবির বেশি মাত্রায় ব্যবহৃত হয়েছে।

Times Prime [CPA] IN Times Prime [CPA] IN

আজ এক অভিনব হোলি খেলা দেখতে পাওয়া গেল লিটল রাসেল স্ট্রিটের স্কাই লাউঞ্জ এন্ড গ্রান্ডেস ইভেনটোস এর আয়োজনে ফুলের পাঁপড়ি ও রঙ্গিন কাগজের টুকরো দিয়ে হোলি খেলা।হোলি র এই জমজমাট পার্টিতে ‘ডিজে’ র নানান গানের তালে তালে উপস্থিত সেলিব্রিটিদের নাচ। এছাড়াও এই হোলি উৎসবের অন্যতম আকর্ষণ ছিল নানান ধরণের খাবারের আয়োজন।

Pharmeasy [CPS] IN

এই জমজমাট হোলি উৎসবে উপস্থিত হয়েছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীরা। যে সব শিল্পীর এই হোলির রং আরও রঙ্গীন করে তুলে ছিলেন কথা তারা হলেন প্রিয়াঙ্কা সরকার, সম্পূর্ণা লাহিড়ী, কেকা বোস, উষশী, রবি সাউ, বিক্রম চ্যাটার্জী, রোজা, ফ্যাশন ডিজাইনার অভিষেক, শাওন ব্যানার্জী, ইন্দ্রনীল মুখার্জী সহ আরো অনেক বিশিষ্টজন।

SHEIN Many GEO's