আড্ডা টাইমস্ এ মুক্তি পাচ্ছে আগামী ২৬ তারিখ ‘সেনাপতি’র দ্বিতীয় সিজন

বিনোদন

HNExpress নিজস্ব প্রতিনিধি : আগামী ২৬ তারিখ আড্ডা টাইমস্ এ আস্তে চলেছে এই ‘সেনাপতি’র দ্বিতীয় সিজন। এইবার গল্প আরও জোরদার। সমাজবিরোধী মধ্যবিত্য এই পরিবার শক্তি এবং ক্ষমতার জোরে কী ভাবে নিজেদের প্রতিপত্তি ও সাম্রাজ্য বাড়িয়ে ফেলে সেটাই উঠে আসবে এই সিরিজে।

SHEIN Many GEO's

বাংলাদেশের মুক্তিযুদ্ধের পরের সময়টায় আরো অনেকের মতো দেবেন সাহুর পরিবারও বাঁচার তাগিদে কলকাতায় চলে আসে। তবে উদ্বাস্তু পরিচয় নিয়ে অন্যদের মতো জীবন্মৃত হয়ে বেঁচে থাকতে চায়নি দেবেন। রাতারাতি পদবী পাল্টে ভাই বারীন ও স্ত্রী চূর্ণীকে নিয়ে সে অস্তিত্ব রক্ষার লড়াইয়ে নেমে পড়ে। ভালো করে বাঁচতে গেলে চাই ক্ষমতা। সেই ক্ষমতা দখলের লড়াইয়ে একটার পর একটা বাধা পেরিয়ে দেবেন একসময় কলকাতার প্রধান গ্যাংলর্ড হয়ে ওঠে।

Times Prime [CPA] IN Times Prime [CPA] IN

রিঙ্গো বন্দ্যোপাধ্যায়ের ‘দ্য সেনাপতিজ়’-এর প্রথম সিজ়নে দেবেনকে সাহু থেকে সেনাপতি হয়ে উঠতে দেখা গেছে। দ্বিতীয় সিজ়নে দেখা যাবে দেবেনের সাম্রাজ্য বিস্তারের কাহিনী। ৭০ এর দশকের টান টান গল্প উঠে আসবে এই সিরিজে ।এই সিজ়নে অভিনয় করেছেন প্রতীক দত্ত, শাওলি চট্টোপাধ্যায়, শুভদীপ বন্দ্যোপাধ্যায়, চিরদীপ মিত্র, প্রদীপ চট্টোপাধ্যায়, রাজেশ মেহরা, সংঘমিত্রা তালুকদার, তানিশ চক্রবর্তী, সৌম্য সেনগুপ্ত ও কোয়েল গোস্বামী।২২ ফেব্রুয়ারি কলকাতায় সাংবাদিকদের মুখোমুখি হয়েছিল টিম সেনাপতি।

Pharmeasy [CPS] IN

“একটা বায়োপিক বানানো যে কোনও পরিচালকের কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো ব্যাপার,” বললেন রিঙ্গো। “তবে আমাদের অপেক্ষাটা একটু বেশিই ছিল। তেরো বছর রিসার্চের পর এই কাজটা করতে পেরেছি। প্রথম সিজ়নের চারটি পর্বে দেবেনের কলকাতায় এসে গ্যাংলর্ড হয়ে ওঠা দেখানো হয়েছে। এই সিজ়নে ১২টা পর্ব রয়েছে। এই সিজ়নে ৭২জন অভিনেতা রয়েছেন, এবং তাঁরা প্রত্যেকেই সমানভাবে গুরুত্বপূর্ণ। এই পর্বে দেবেনের আরো বড় হয়ে ওঠার ঘটনা থাকছে।”

SHEIN Many GEO's