নীল-তৃনার বিয়ের আসরে উপস্থিত হলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

বিনোদন

HNExpress ওয়েব ডেস্ক : অবশেষে অপেক্ষার অবসান হতে চলেছে। সারাজীবনের মতো এক হতে চলেছে নীল-তৃনা। বাংলা টেলিভিশন জগতের জগতের অতি পরিচিত মুখ তাঁরা দুজনেই। নিজের নিজের কেরিয়ারে বেশ সাফল্যের সঙ্গেই এগিয়ে গেছেন তাঁরা। জনপ্রিয়তার ক্ষেত্রে কেউই কম যায়না। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে দুজনেই সমান জনপ্রিয়।

SHEIN Many GEO's

২০১১ সালে MBA পরীক্ষার প্রস্তুতি নেওয়ার ক্লাসে প্রথম দেখা হয়েছিল দুজনের। আর তারপর থেকেই ধীরে ধীরে বন্ধুত্ব, প্রেম, ভালোবাসা, আর অবশেষে বিয়ের পিঁড়িতে বসবার পালা। ১০ বছরের প্রেম পরিণীতি পাওয়ার মাত্র বাকি আর কিছু মুহুর্ত।

Times Prime [CPA] IN Times Prime [CPA] IN

এতদিন ধরে বেচেলার পার্টি থেকে শুরু করে, প্রি ওয়েডিং ফটোশ্যুট, সংগীত, মেহেন্দি এমনকি আইবুড়ো ভাতও জমিয়ে খেয়েছেন নীল তৃনা। তাঁদের বিয়ের আগের কোন মুহূর্তই ভক্তদের নজর এড়ায়নি। দুজনেই তাঁদের প্রতিটা খুশির মুহূর্ত শেয়ার করেছেন সকলের সঙ্গে। তবে, ঠিক যেই দিনটার জন্য এতদিন অপেক্ষা করে ছিলেন নীল-তৃনা অবশেষে এল সেই শুভক্ষন। পরিবার ও আত্মীয় স্বজনের উপস্থিতিতে সকালেই হয়ে গেছে নীল-তৃনার গায়ে হলুদের পর্ব।

Pharmeasy [CPS] IN

আর এবার পালা বিয়ের পিঁড়িতে বসার। রীতিমতো বাঙালি নব বধূর সাজে সেজে নীলের জন্য অপেক্ষার প্রহর গুনছে তৃনা। আর ওদিকে নীল এক্কেবারে তৈরি তৃনাকে বিয়ে করার জন্য।

SHEIN Many GEO's

https://www.instagram.com/p/CK3wzfaBVxb/?utm_source=ig_embed