ভারতে বিয়ের বড় মরসুমের মুখে টাইটানের গয়নার শাখা তনিশ্ক্ নিয়ে এল সুবিধাজনক ক্রয় প্রকল্প

বিবিধ ব্যবসা-বাণিজ্য

HNExpress ওয়েব ডেস্ক : বিয়ে ও অন্যান্য অনুষ্ঠানের জন্য গয়না কিনতে ক্রেতাদের সাহায্য করার কথা ভেবে টাইটানের গয়নার শাখা তনিশ্ক্ এক নতুন ক্রয় প্রকল্প নিয়ে এসেছে — রিভা আশীর্বাদ। ভারতে বিয়ের বড় মরসুম শুরু হতেই বিয়ের গয়নার এই নতুন ক্রয় প্রকল্প চালু করা হল। আশীর্বাদের মাধ্যমে ক্রেতারা সুগঠিত, নিয়মমাফিক পদ্ধতিতে বিয়ের গয়না কেনার পরিকল্পনা করতে পারবেন এবং প্রকল্পের শেষ দিকে গয়না তৈরির মজুরিতে দারুণ লাভ করতে পারবেন।

SHEIN Many GEO's

নাম থেকেই বোঝা যাচ্ছে, আশীর্বাদ হল সোনার আকারে সেই আশীর্বাদ যা স্নেহ, ভালবাসার চিহ্ন হিসাবে নতুন জীবন শুরু করার সময় মেয়েকে তার প্রিয়জনেরা দিয়ে থাকেন। যে কোন পরিবার বিয়ের কেনাকাটার পরিকল্পনা করেন অনেক আগে থেকে। আর যেহেতু এটা ক্রেতার জীবনের সবথেকে বড় খরচগুলোর অন্যতম, সেহেতু তাঁকে এক সুরক্ষিত মাসিক ক্রয় প্রকল্পে নথিভুক্ত করে কিছু বাড়তি সুবিধা দেয়। এই স্কিম এমনভাবে তৈরি করা হয়েছে, যে তাৎক্ষণিক ক্রয়ের তুলনায় এই স্কিমে গয়না কিনলে টাকার বেশি মূল্য পাওয়া যায়। রিভা আশীর্বাদ ক্রেতাদের স্বচ্ছ উপায়ে পরিমাণ, সময়কাল আর প্রাপ্ত সুবিধার বিচার করে কেনাকাটা করার নমনীয়তা দেয়।

Times Prime [CPA] IN Times Prime [CPA] IN

তনিশ্ক্ কেবলমাত্র বিয়ের গয়নার সাব-ব্র্যান্ড রিভা চালু করেছিল ২০১৭ তে। সমস্ত সম্প্রদায় এবং অঞ্চলের বিচিত্র ও বিভিন্ন রকমের গয়নার প্রয়োজন মেটাতে চালু করা হয়েছিল রিভা। সমস্ত সংস্কৃতিতেই গয়না ভারতীয় বিবাহের অন্তর্নিহিত ঐশ্বর্য এবং ঐতিহ্যের প্রতীক। কারণ ওগুলো কনের এক নতুন যাত্রাকে সূচিত করে।

Pharmeasy [CPS] IN

এই উপলক্ষে অজয় চাওলা, সিইও, জুয়েলারি ডিভিশন, টাইটান কোম্পানি লিমিটেড বলেন, “ভারতীয় সংস্কৃতিতে গয়না কেনা এবং গয়না দিয়ে সাজানো একটা গুরুত্বপূর্ণ স্থান অধিকার করে আছে, বিশেষ করে বিয়ের ক্ষেত্রে। ভারতের সবচেয়ে বিশ্বস্ত জুয়েলারি ব্র্যান্ড হিসাবে বিয়ের অনুষ্ঠানের সঙ্গে জড়িত সোনা যে শুভ লক্ষণ তা আমরা বুঝি। সব বাবা-মাই তাঁর মেয়ের জন্য সেরা জিনিসটা চান। আর তাকে তার বিয়ের দিনে যে গয়না দেন, সেটা তাঁদের আশীর্বাদ আর অমর ভালবাসার চিহ্ন।

SHEIN Many GEO's

এই আবেগটাকে সম্মান জানাতে তনিশ্ক্ রিভা আশীর্বাদ’ লঞ্চ করেছে। এটা পরিকল্পনামাফিক গয়না কেনার জন্য একটা সুবিধাজনক ক্রয় প্রকল্প। বিয়ে এবং অন্যান্য অনুষ্ঠানের জন্য এতে গয়না তৈরির মজুরির উপর অত্যন্ত আকর্ষণীয় ছাড়ও পাওয়া যায়। আমাদের লক্ষ রিভা আশীর্বাদের মাধ্যমে কনেদের আর তাদের পরিবারকে তনিশকের সেরা ডিজাইন, বিশুদ্ধতার নিশ্চয়তা আর সাধ্য মত দামে কনের সাজের ব্যবস্থা করার সুযোগ দেওয়া।”

কোভিড সংক্রান্ত ও সাবধানতার নিয়মগুলো মেনে তনিশ্ক্ তার সমস্ত স্টোরে উন্নত গোল্ড স্ট্যান্ডার্ড সুরক্ষার নিয়মগুলোও কঠোরভাবে পালন করে। এই ব্র্যান্ড সম্প্রতি ক্রেতাদের একগুচ্ছ ফিজিটাল ফিচারের সুযোগও দিয়েছে। এর ফলে তাঁরা বাড়িতে বসেই কেনাকাটা করতে পারবেন এবং ওমনি চ্যানেল কেনাকাটার অভিজ্ঞতা উপভোগ করবেন।