ষ্টার মিডিয়া ভেঞ্চারস ও নিও স্টুডিওস-র নতুন ছবি “প্রতিদ্বন্দ্বী”-র পোস্টার উন্মোচন করলেন শাশ্বত ও রুদ্রনীল

বিনোদন

HNExpress নিজস্ব প্রতিনিধি : স্টার মিডিয়া ভেঞ্চারস, প্রত্যুষ প্রোডাকশন্স এবং নিও স্টুডিও-র নতুনা বাংলা ছবি “প্রতিদ্বন্দ্বী”-র পোস্টার লুক পার্ক স্ট্রিটের অক্সফোর্ড বুক স্টোরে উন্মোচিত হলো শনিবার। উপস্থিত ছিলেন ছবির অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, সৌরভ দাস, সায়নী ঘোষ, রাজদীপ সরকার, মাহি কর এবং রিনি ঘোষ ও পরিচালক সপ্তশ্ব বসু। ছবিটি আগামী ক্রিসমাসের দিন মুক্তি পাবে। ডিরেক্টর সপ্তশ্ব বসুর দ্বিতীয় ছবি ‘প্রতিদ্বন্দ্বী’ একটি ক্রাইম ড্রামা। যার মধ্যে চিকিৎসা জগতের বিভিন্ন বিষয় তুলে ধরা হয়েছে। পোস্টার উন্মোচনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্টার মিডিয়া ভেঞ্চারের কর্ণধার সপ্তর্ষি সেন ও শুভদীপ ভৌমিক, প্রত্যুষ প্রোডাকশন্স- র অংশুমান প্রত্যুষ এবং নিও স্টুডি – র তুষার বসু।

SHEIN Many GEO's

ডিরেক্টর সপ্তশ্ব বসুর দ্বিতীয় ছবি “প্রতিদ্বন্দ্বী” একটি ক্রাইম ড্রামা যেটি বর্তমান চিকিৎসা ব্যবস্থার ব্যাকড্রপে তৈরি করা হয়েছে। রুদ্রনীল ঘোষ সুকুমার সেন নামের একটি চরিত্রে অঙ্কের শিক্ষকের ভূমিকায় অভিনয় করেছেন এবং তার প্রতিদ্বন্দ্বিতা ড. বক্সীর সঙ্গে, যার চরিত্রে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। ছবিটির ব্যাকড্রপ ঠিক সেই একটা সময়ে যখন শহরে খুন এবং অপহরণ প্রায় প্রতিদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছিল। অন্যান্য চরিত্রদের মধ্যে অন্যতম হলেন সিদ্ধার্থ (সৌরভ দাস), তিনি একজন উকিল তথা গোয়েন্দা এবং বিভিন্ন কেস সমাধান করে থাকেন তাঁর সহযোগী জেনির সঙ্গে (রিনি ঘোষ)। সায়নী ঘোষ এক রাজনীতিকের চরিত্রে প্রথমবার অভিনয় করেছেন, যাঁর অতীতের অনেক গোপন কাহিনী গল্পের রহস্য সমাধানের সূত্র হিসাবে কাজ করবে।

Times Prime [CPA] IN Times Prime [CPA] IN

‘প্রতিদ্বন্দ্বীর’ ডিরেক্টর সপ্তশ্ব বসু বলেন, “প্রতিদ্বন্দ্বী আসলে একটা শহরের ঘটনা যেখানে সবাই সবার প্রতিদ্বন্দ্বী হয়ে ওঠে। সিনেমায় সংগীতকেও খুবই সমসাময়িক রাখা হয়েছে গল্পের সঙ্গে মিল বজায় রেখে এবং এটি খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন রাজ ডি এবং প্রতীক কুন্ডু।”

Pharmeasy [CPS] IN

SHEIN Many GEO's