কোভিড-১৯ ভাইরাসের বিরুদ্ধে ট্রাই-অ্যাক্টিভ ডিসইনফেক্ট্যান্ট স্প্রে নিয়ে এলো পিরামল ফার্মা

করোনার কামড় (COVID-19) বিবিধ

HNExpress নিজস্ব প্রতিনিধি : পিরামল ফার্মা লিমিটেডের কনজিউমার প্রোডাক্টস ডিভিশন আজ ঘোষণা করল যে নানারকম তলে ছড়ানোর জন্য তৈরি তাদের ট্রাই-অ্যাক্টিভ ডিসইনফেক্ট্যান্ট স্প্রে “কোভিড-৯ ভাইরাসের বিরুদ্ধে ১ মিনিটে ৯৯% কার্যকরী হয়”। মার্কিন যুক্তরাষ্ট্রের এক স্বীকৃত ও স্বাধীন গবেষণাগারে এই স্প্রের কার্যকারিতা ও দ্রুত কাজ করার ক্ষমতা পরীক্ষা করা হয়েছে।

SHEIN Many GEO's

ট্রাই-অ্যাক্টিভ ডিসইনফেক্ট্যান্ট স্প্রে নানারকমের শক্ত ও নরম তলে ছড়ানো যেতে পারে। ডেলিভারি পার্সেল, চামড়া দিয়ে তৈরি না হলে গাড়ির ভিতর দিক, কাচের টেবিল, দরজার হাতল ও নব, লিফটের বোতাম, বাচ্চাদের খেলনা ও সাইকেল, সাটিন দিয়ে তৈরি নয় এমন জামাকাপড়, সোফা, পর্দা, গদি — এই স্প্রে এগুলোর সবকটাতেই ছড়ানো যাবে। নিয়মিত ব্যবহার করলে যেসব জায়গায় ঘন ঘন হাত পড়ে, সেগুলোকে এই স্প্রে ছাতা পড়ার হাত থেকেও বাঁচায়। তিন রকম প্যাকে সুলভ মূল্যে এই স্প্রে পাওয়া যাচ্ছে — ১০০ এম এল (বহন করার পক্ষে সুবিধাজনক), ২৩০ এম এল (মাঝারি) এবং ৫০০ এম এল (বড়)।

Times Prime [CPA] IN Times Prime [CPA] IN

নন্দিনী পিরামল, ডিরেক্টর, পিরামল ফার্মা লিমিটেড বললেন, “কোভিড-১৯ এর আবহে স্যানিটাইজেশন আর ডিসইনফেক্ট্যান্ট প্রোডাক্টের চাহিদা উল্লেখযোগ্যভাবে বেড়ে গেছে। কারণ ব্যক্তিগত পরিচ্ছন্নতা আর চারপাশ স্যানিটাইজ করা ভীষণ গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। পিরামলের কনজিউমার প্রোডাক্টস ডিভিশন ট্রাই- অ্যাক্টিভ সম্ভারের পণ্যগুলো লঞ্চ করেছিল ক্রেতাদের সবরকম ব্যক্তিগত ও দৈনন্দিন প্রয়োজন মিটিয়ে, তাঁদের সম্পূর্ণ সুরক্ষা দিতে। পরীক্ষায় প্রমাণিত হয়েছে যে আমাদের ট্রাই-অ্যাক্টিভ ডিসইনফেক্ট্যান্ট স্প্রে কোরোনা ভাইরাসের বিরুদ্ধে ১ মিনিটে ৯৯.৯% কার্যকরী হয়। ভাল ব্যবসা করা এবং মানুষের ভাল করার যে লক্ষ্য আমাদের আছে, তার অঙ্গ হিসাবে আমরা এখন আরো বেশি সংখ্যক ক্রেতার দুনিয়াকে ‘ট্রাই-অ্যাক্টিভ’ সুরক্ষা দিচ্ছি।”

Pharmeasy [CPS] IN

পিরামলের কনজিউমার প্রোডাক্টস ডিভিশন সম্প্রতি ২০২০-২১ আর্থিক বর্ষের প্রথম ত্রৈমাসিকে ট্রাই-অ্যাক্টিভ ব্র্যান্ডের নামে তাদের ডিসইনফেক্ট্যান্ট পোর্টফোলিও লঞ্চ করেছে। এই পোর্টফোলিওর পণ্যগুলো ক্রেতাদের ভাইরাস, ব্যাকটেরিয়া এবং অন্যান্য জীবাণুর হাত থেকে সম্পূর্ণ সুরক্ষা দেয়। হু অনুমোদিত তরল হ্যান্ড স্যানিটাইজার ছাড়াও এই সম্ভারে আছে ডিসইনফেক্ট্যান্ট স্প্রে, হ্যান্ড স্যানিটাইজার জেল, একাধিক প্রয়োজনে ব্যবহারযোগ্য তরল ডিসইনফেক্ট্যান্ট, এবং ৬টি স্তরবিশিষ্ট ও ভাইরাস প্রতিরোধকারী কোটিংসম্পন্ন মুখের মাস্ক।

SHEIN Many GEO's

কোম্পানি ই-কমার্সকে প্রাধান্য দেওয়ার কৌশল অবলম্বন করেছে, তাই ট্রাই-অ্যাক্টিভ রেঞ্জের পণ্যগুলো বেচাকেনার সবকটা উল্লেখযোগ্য পথেই বিক্রি করা হচ্ছে। সাধারণ ব্যবসা, আধুনিক ব্যবসা এবং সবকটা অগ্রগণ্য ই-কমার্স প্ল্যাটফর্মকেই এই কাজে ব্যবহার করা হচ্ছে। ট্রাই-অ্যাক্টিভ স্প্রে এবং স্যানিটাইজার কেমিস্ট ও অকেমিস্ট চ্যানেলগুলোর মাধ্যমে সারা ভারতের ১৭৭টি শহরের ৫০,০০০ এরও বেশি দোকানে পাওয়া যাচ্ছে। এই মুহূর্তে দৈনিক ৩,০০০ ট্রাই-অ্যাক্টিভ সম্ভারের পণ্য ই-কমার্স প্ল্যাটফর্মের মাধ্যমে বিক্রি হয়, যা মোট বিক্রির ৫০%।