হার্টকে স্বাস্থ্যকর রাখতে এই প্রাকৃতিক অ্যান্টিঅক্সিড্যান্টগুলি কার্যকরী হতে পারে

শরীর-স্বাস্থ্য

HNExpress ওয়েব ডেস্ক : শীতকালীন আবহাওয়া এবং চলমান করোনার ভাইরাসের মহামারী বিবেচনা করে স্বাস্থ্য বিশেষজ্ঞরা শনিবার বলেছিলেন যে প্রাকৃতিক অ্যান্টিঅক্সিডেন্ট সেবন হার্টকে সুস্থ রাখতে এবং অন্যান্য স্বাস্থ্য বেনিফিটগুলিতে সহায়তা করতে পারে। “আমরা আমাদের স্বাস্থ্য সম্পর্কে কিছুটা উদ্বিগ্ন কারণ কার্ডিওভাসকুলার সমস্যাযুক্ত লোকেরা বেশি আক্রান্ত হয়। বিশেষজ্ঞরা বলেছিলেন যে এই পরিস্থিতিতে ব্যক্তিগত পর্যায়ে, আপনি অনাক্রম্যতা এবং কার্ডিওভাসকুলার স্বাস্থ্যের উন্নতি করে নিজেকে রক্ষা করতে পারেন। “

SHEIN Many GEO's

ধানের তুষে পাওয়া প্রাকৃতিক অ্যান্টিঅক্সিড্যান্টস: বিশেষজ্ঞরা পরামর্শ দিয়েছেন যে ধানের তুষে পাওয়া গামা-অরাইজোনাল জাতীয় প্রাকৃতিক অ্যান্টিঅক্সিড্যান্টগুলিও ভারতে জনপ্রিয়তা পাচ্ছে। বেশিরভাগ গবেষণায় দেখা যায় যে গামা অর্জিনল গ্রহণের ফলে মোট কোলেস্টেরল হ্রাস পায়, “খারাপ” লো-ডেনসিটি লাইপোপ্রোটিন (এলডিএল) কোলেস্টেরল এবং রক্তে চর্বি উচ্চ কোলেস্টেরলযুক্ত ব্যক্তিদের মধ্যে ট্রাইগ্লিসারাইড বলে।

Times Prime [CPA] IN Times Prime [CPA] IN

ব্র্যান অয়েল ভগ্নাংশে অ্যান্টিঅক্সিডেন্টগুলির সংমিশ্রণ গামা-অরাইজোনাল রক্তের কোলেস্টেরলের মাত্রা হ্রাস করতে অন্যান্য স্বাস্থ্য-বর্ধনকারী সুবিধার জন্য ভূমিকা পালন করে। গামা-অরাইজোনাল এলিভেটেড কোলেস্টেরল এবং ট্রাইগ্লিসারাইড স্তর নিয়ন্ত্রণ করতে, মেনোপজাসাল লক্ষণগুলি নিয়ন্ত্রণ করার পাশাপাশি হার্টের স্বাস্থ্যের সমর্থনে কার্যকর।

Pharmeasy [CPS] IN

এইমস নয়াদিল্লির একজন প্রবীণ ডায়েটিশিয়ান ড. স্বর্ণা চতুর্বেদী বলেছেন: “গামা-অরাইজোনাল কোলেস্টেরল হ্রাস করতে সহায়তা করে কারণ এটি কোলেস্টেরল শোষণকে হ্রাস করতে এবং কোলেস্টেরল দূরীকরণকে বাড়িয়ে তুলতে সহায়তা করে। এছাড়াও, এটি সাধারণ বৃদ্ধির হার বাড়ানোর জন্য পরিচিত।

SHEIN Many GEO's