কোভিডে মৃত ও আক্রান্ত পুলিশ বাহিনীর পাশে দাঁড়ালো জেআইএস গ্রুপ

করোনার কামড় (COVID-19) বিবিধ

HNExpress নিজস্ব প্রতিনিধি : করোনা অতিমারির মধ্যে নি:শব্দে লড়াই চালিয়ে যাওয়া কলকাতা এবং রাজ্য পুলিশের ফ্রন্টলাইন কোভিড যোদ্ধাদের জন্য এককালীন অনুদান ঘোষণা করা হলো শিক্ষাগোষ্ঠী জেআইএস গ্ৰুপের তরফে। অনুদান দেওয়া হবে সেই সকল কোভিড যোদ্ধাদের যাঁরা দিন-রাত এক করে নিজেদের জীবনের পরোয়া না করে লিপ্ত ছিলেন সমাজ সেবায়। পশ্চিমবঙ্গ স্বরাষ্ট্র দফতরের তরফে প্রস্তাব করা হয় এই ৩৬ জনের নাম। যাঁদের মধ্যে কলকাতা পুলিশের ১২ জন অফিসার এবং রাজ্য পুলিশের ২৪ জন অফিসারের নাম আছে।

SHEIN Many GEO's

জেআইএস গ্ৰুপের তরফে জানানো হয়েছে ৫১,০০০ টাকার অনুদান দেওয়া হবে ছয় পুলিশ অফিসার আর সঙ্গে আরও ৩৬টি পুলিশ পরিবারকে যাঁদের সদস্য এই কোভিড লড়াইয়ে প্রাণ হারিয়েছেন। ছয় অফিসারদের মধ্যে আছেন এসআই প্রীতম কুমার বিশ্বাস, এসআই নিরুপম দত্ত, ওসি দৌলতাবাদ ও এলএসআই ময়ূরী ঘোষ, বিধাননগর কমিশনেরেটের অনুরাধা মন্ডল, ট্রাফিক ইন্সপেক্টর সুকান্ত সরকার ও গৌতম সরকার।

Times Prime [CPA] IN Times Prime [CPA] IN

“আমরা জেআইএস গ্রুপের তরফ থেকে সবসময় চেষ্টা করেছি সমাজের সেই সব অঘোষিত নায়কদের সম্মানিত করতে যারা আমাদের দিনরাত রক্ষা করে গিয়েছেন নিজেদের জীবনের পরোয়া না করে। এই বীর কোভিড যোদ্ধাদের সম্মানিত করতে পেরে আমরা গর্বিত,” জানিয়েছেন জেআইএস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর, তরণজিৎ সিং।

Pharmeasy [CPS] IN