সন্ধান মিলল : করোনাতে আক্রান্ত আবারো সেই মাছ বাজার থেকে

দেশ রাজ্য

HNExpress ওয়েবডেক্স : আবারো করোনা আক্রান্ত ব্যক্তির সন্ধান মিলল মাছ বাজার থেকে। হ্যাঁ, উত্তর ২৪ পরগনার মছলন্দপুরে যে বড় পাইকারি ও খুচরা মাছ বাজার বহু বছর ধরে পাইকারি ও খুচরা মাছের ব্যবসা করে চলছে এবং বিভিন্ন মাছ ব্যবসায়ীরা কম দামে মাছ কিনে তাদের জীবিকা অর্জন করছেন, এছাড়া সাধারণ মানুষেরা পর্যন্ত সেই বাজার থেকে কম দামে কেনাকাটা করছেন। ঠিক সেই মাছ বাজারের এক কর্মীর দেহ মিলল করোনা ভাইরাস। সূত্রের খবর ব্যক্তিটি গত সাত দিন যাবত জ্বরে ভুগছিলেন।  তবুও সেই জ্বর অবস্থাতেই অন্যান্য দিনগুলির মতোই কাজে আসেন। গতকাল রিপোর্ট পজিটিভ আসার পর থেকে তিনি আজ আর কাজে আসেননি।

SHEIN Many GEO's


ঠিক তারই জন্য সাধারণ মানুষের কথা মাথায় রেখে, মছলন্দপুর ১নম্বর গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে সকল মছলন্দপুর বাসিকে জানিয়ে দেওয়া হল, আগামী এক সপ্তাহ পর্যন্ত পাইকারি ও খুচরা মাছ বাজারে প্রবেশের নিষেধাজ্ঞা। এ ছাড়াও আগামী এক সপ্তাহের জন্য সম্পূর্ণ মাছ বাজার বন্ধ করার নির্দেশ দিলেন। আরও জানানো হলো যারা যারা মাছ বাজার ব্যতীত অন্যান্য বাজার গুলিতে আসবেন তাদের নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কেনাকাটার জন্য, সকলকে মাক্স পড়ে আসতে হবে। মাক্স ছাড়া কাউকে ঢুকতে দেওয়া হবে না।
এই সকল নির্দেশাবলী গুলি আজ মছলন্দপুর ১নম্বর গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে অটোতে মাইক লাগিয়ে সকল এলাকাবাসীর উদ্দেশ্যে জানিয়ে দেওয়া হয়।

Times Prime [CPA] IN Times Prime [CPA] IN