সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস কলকাতা পুলিশকে স্বাথ্য সুরক্ষামূলক সরঞ্জাম দান করলো

বিবিধ

HNExpress নিজস্ব প্রতিনিধি : সেনকো গোল্ড এবং ডায়মন্ডস জাতির সাথে দাঁড়িয়ে কোবিড -১৯ মহামারীর সাথে লড়াইরত কলকাতা পুলিশের অগ্রণী কর্মীদের স্বাথ্য সুরক্ষা সরঞ্জাম – পিপিই কিটস, হেড শিল্ড, মাস্কস, ইন্ডাস্ট্রিয়াল গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার, জীবাণুনাশক স্প্রে মেশিন, ফগার দান করলো।

apploadyou

সংস্থার পক্ষে শ্রী শংকর সেন, সিএমডি, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এবং শ্রী শুভঙ্কর সেন, ইডি, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস সাহায্য গুলি তুলে দেন শ্রী শুভঙ্কর সিনহা সরকার, আইপিএস, জয়েন্ট কমিশনার অফ পুলিশ (সদর দফতর); শ্রী দিলীপ বন্দ্যোপাধ্যায়, আইপিএস , ওএসডি , জয়েন্ট কমিশনার অফ পুলিশ (ইন্টেলিজেন্স) এবং শ্রী দীপ নারায়ণ গোস্বামী, আইপিএস, জয়েন্ট কমিশনার অফ পুলিশ , স্পেশাল ব্রাঞ্চ (সুরক্ষা) এর হাতে।

smoothiediet

প্রসঙ্গত এর আগে সেনকো গোল্ড এবং ডায়মন্ডস কলকাতা পৌরসংস্থাকে পিপিই, স্যানিটাইজেশন এবং সুরক্ষা কিট দান করেছিল। সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস গ্রূপ পিএম কেয়ারস তহবিল এবং পশ্চিমবঙ্গ রাজ্য জরুরী ত্রাণ তহবিলের জন্য একত্রে দেড় কোটি টাকা অনুদানও দিয়েছিল, যার মধ্যে ২৫০০ এর বেশি গ্রূপ কর্মচারীর এক দিনের বেতনের অনুদানের পাশাপাশি সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস ফ্র্যাঞ্চাইজিদের অনুদানও অন্তর্ভুক্ত ছিল।

Custom Keto Diet