জার্মানিতে ফুটবল শুরু ১৫ মে থেকে

ওয়েব ডেস্ক খেলাধুলো

HNExpress ওয়েব ডেস্ক : অবশেষে মাঠে ফিরছে জার্মানির ফুটবল। আগামী ১৫ মে থেকে খেলা শুরু করার জন্য দেশটির শীর্ষ লিগ বুন্দেসলিগা ও দ্বিতীয় লিগ বুন্দেসলিগা ২ এর ৩৬ ক্লাবকে নির্দেশনা দিয়েছে দ্য জার্মান ফুটবল লিগ (ডিএফএল)।

SHEIN Many GEO's

গতকাল বুধবার দেশটির ১৬টি অঙ্গরাজ্যের প্রধানমন্ত্রীদের সঙ্গে জার্মান চ্যান্সেলর অ্যাঙ্গেলা মের্কেলের বৈঠকের লিগ মাঠে ফেরানোর ব্যাপারে সবুজ সংকেত দেয়ার পরই ক্লাবগুলোকে খেলা শুরুর নির্দেশনা দেয়া হলো। ডিএফএলের প্রশাসনিক পরিচালক ক্রিশ্চিয়ান সেইফার্ট বলেন, বুন্দেসলিগার প্রথম ও দ্বিতীয় বিভাগের জন্য আজকের সিদ্ধান্তটা সুখবর। প্রত্যেক ক্লাবকে মেডিকেল ও সংস্থাগত সব নিয়মকানুনের মধ্য দিয়ে অবশ্যই যেতে হবে।

Times Prime [CPA] IN Times Prime [CPA] IN

দর্শকশূন্য মাঠে খেলা আয়োজন করা হচ্ছে। যদিও সেটা আদর্শ কোনো সমাধান নয় বলে মানছেন সেইফার্ট। কিন্তু মৌসুম শেষ করার জন্য এটাই একমাত্র উপায় বলেও জানিয়েছেন তিনি। কিছু ক্লাবের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য যেটা অপরিহার্য ছিলো।

Pharmeasy [CPS] IN

লিগ পুনরায় শুরু করার জন্য পরবর্তী পদক্ষেপ নির্ধারণের লক্ষ্যে আজ বৈঠকে বসবে ক্লাব ও ডিএফবি কর্মকর্তারা। অবশ্যই এরইমধ্যে সীমিত আকারে অনুশীলন শুরু করেছে ক্লাবগুলো।

SHEIN Many GEO's