অভিনেত্রীকে ‘কাছে এসো’! বলে কাছে ডাকতেই ঝাঁটাপেটা খেলো অঙ্কুশ! ভাইরাল ভিডিও

বিনোদন বিবিধ ভাইরাল

HNExpress নিজস্ব প্রতিনিধি : টলিউডের হট জুটি অঙ্কুশ এবং ঐন্দ্রিলা তারা নিজেদের সম্পর্ক নিয়ে কোনদিনই লুকোছাপা করেননি ।এই লাভ বার্ডসের খুনসুটি আর প্রেম উপভোগ করে প্রায় সকলেই।দুষ্টু মিষ্টি মজাদার প্রেমে কেটে গেছে তাদের অনেক কটা বছর।কিন্তু একফোটাও ভাটা পড়েনি তাতে। এই টলিপাড়ার চর্চিত লাভ বার্ডস সোশ্যাল মিডিয়ায় সব সময় থাকে নেটিজেনদের নজরে ।আর তারা সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট একটিভ নানারকম মজাদার ভিডিও শেয়ার করেন ভক্তদের সাথে। সম্প্রতি তিনি তাদের একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে ঐন্দ্রিলার হাতে মার খাচ্ছে অঙ্কুশ।

SHEIN Many GEO's

এই ভিডিওতে দেখা যাচ্ছে বিছানায় বসে দিব্যি মোবাইল ঘাঁটছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন ।হঠাৎ শাহরুখ খানের বাজিগরের ধক ধক ধরকতা হ্যা দিল গান করতে করতে উপস্থিত হলেন অংকুশ। প্রথম গানের দ্বিতীয় লাইন গেয়ে উত্তর দিলেন ঐন্দ্রিলা। তারপর অঙ্কুশ বলেন পাস আও বাতাদু অমনি ভয় পেয়ে ঐন্দ্রিলা বললেন না বাবা ডার লাগ রাহা হে।

Times Prime [CPA] IN Times Prime [CPA] IN

এরপর ঐন্দ্রিলার কাছে আসতে চাইলে তাকে খালপাড়ের শাহরুখ খান বলে ঝাঁটা পেটা করতে শুরু করে আর এই পুরো ভিডিওটা মজা করেই বানানো হয়েছে। তবে এর মধ্যেও রয়েছে সচেতনতা প্রচার মূলত করোনা ভাইরাস এর জন্য সোশ্যাল ডিস্ট্যান্স এর কথায় বলা হচ্ছে।করোনা প্রকোপ রুখতে যে সামাজিক দূরত্ব বজায় রাখা উচিত তা আবারও মনে করিয়ে দিলেন তিনি।তবে সামাজিক দূরত্ব যে মানসিক দূরত্ব বয়ে আসেনি বা তাদের প্রেমে ভাটা পড়েনি তা তাদের এই খুনসুটিতেই ধরা পড়ল। দেখুন ভিডিও-

Pharmeasy [CPS] IN

SHEIN Many GEO's