ভাইরাল ভিডিও : সমুদ্রের জলে উষ্ণতা ছড়ালেন বলি অভিনেত্রী!

অন্যান্য ফ্যাশন বিনোদন ভাইরাল

HNExpress নিজস্ব প্রতিনিধি : করোনা ভাইরাস এর জন্য দেশের সকলেই নিজেদের হোম কোয়ারেন্টাইন এ রেখেছেন। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দেশের বর্তমান অবস্থা আশঙ্কাজনক।সতর্কতার কথা ভেবে বর্তমানে গোটা দেশেই বন্ধ স্কুল কলেজ shopping mall সিনেমা সিরিয়াল শুটিং ইত্যাদি। বন্ধ হয়েছে প্যাসেঞ্জার ট্রেন এমনকি লক ডাউন ঘোষনা করা হয়েছে পুরো দেশ।ঘরবন্দী বলিউড টলিউড শিল্পীরাও ।তবে সময়ের সুযোগ সদ্ব্যবহার করে নিচ্ছেন তারাও।

apploadyou

এই সময়ে কেউ পরিবারের সাথে চুটিয়ে মজা করছেন কেউ আবার নিজের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন। সুযোগ পেয়ে আনন্দে মেতে উঠেছেন নায়িকারা।বাইরে এখন তাই লক্ষনরেখা টানা সকলেই ভালো থাকার লড়াই এ ব্রতী।সকলেই ঘরে আনন্দে থাকার চেষ্টায় আছেন। শুটিং নেই নেই রোজ জিম যাওয়া আর এই ফাঁকে তাই তারকারা নিজেদের পুরনো ছবি ঘুরতে যাওয়ার ছবি অ্যালবাম হাতড়ে পোস্ট করছেন।তাদের মধ্যেই একজন হলেন উর্বশী রাউতেলা।

smoothiediet

সম্প্রতি তিনিও সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেছেন যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে সমুদ্রের ধারে আরাম করতে। এই ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন self-control কিন্তু নীল বিকিনেতে উর্বশীকে দেখে নেটিজেনরা যে নিজেদের control করতে পারেননি তা কমেন্ট বক্সের ঝড়েই বোঝা গেছে।এই সময় সকলের যে ঘুরতে যেতে ইচ্ছা করছে মন যে ঘরে বসছে না তাতো বলাই যায় আর সেই কারনে আমাদের মতো তারকারাও সমান ভাবে পুরনো স্মৃতি চারণ করতে ব্যস্ত আর পুরনো স্মৃতিচারনের মধ্যে একটাই চাওয়া আবার কবে পৃথিবী সুস্থ হয়ে উঠবে।

Custom Keto Diet

 

buildpenis

 

Custom Keto Diet