গায়ে পুলিশের পোশাক, দুই বান্ধবীর নাচে উত্তাল সোশ্যাল মিডিয়া! ভাইরাল ভিডিও

অন্যান্য বিনোদন বিবিধ ভাইরাল

HNExpress নিজস্ব প্রতিনিধি : করোনা ভাইরাস এর জন্য দেশের সকলেই নিজেদের হোম কোয়ারেন্টাইন এ রেখেছেন। সেই তালিকা থেকে বাদ নেই বলিউড টলিউড শিল্পীরা। সকলেই তাই গৃহবন্দী। এই সময়ে কেউ পরিবারের সাথে থাকছেন আবার নিজের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন। কিন্তু অনেকেই একঘেয়েমি জীবন কাটাচ্ছেন তাদের কাছে ব্যস্তদিনের মধ্যে বাইরে সকলের সঙ্গে সময় কাটানো যেন অক্সিজেন ছিল কিন্তু এরকম ছুটিতে যেন সময় কাটতে চাইনা।

apploadyou

দেশজুড়ে লক ডাউননের আবহাওয়াতে সকলেই যে যেখানে আছেন সেখানেই গৃহবন্দী। প্রতিদিন যেন কর্মহীন বিরতি।জেলে থাকার মতোই জীবন কাটছে প্রত্যেকের। না বন্ধুদের সঙ্গে আড্ডা না প্রতিবেশীদের সঙ্গে সময় কাটানো। এই অবস্থায় যে যার মতো করে বিচ্ছিন্ন জীবন-যাপন কাটাচ্ছেন।

smoothiediet

কিন্তু পুরনো দিনের কথা তো সকলেরই মনে পড়ছে।সেখান থেকে বাদ নেই অভিনেত্রী রাও। এরকমই নিজের বান্ধবীর সাথে ধামাল নাচের এক ভিডিও পোস্ট করে স্মৃতিচারণ করছেন অভিনেত্রী। সিরিয়ালের চেনামুখ যুক্তি কাপুর একেবারে জমজমাট ভিডিওতে মুক্ত করেছেন দর্শকদের। আরে বনঠন চলি দেখো গানের সুরে তিনি তার বন্ধুদের যেভাবে কোমর দুলিয়েছেন তাতে ফ্যানেরা চোখ সরাতে পারেনি।

Custom Keto Diet

ভিডিওটি লাইকের সংখ্যা 30 লক্ষ পেরিয়েছে আর ভিডিওটি শেয়ার করার পর ভিউ হয়েছে 46 লক্ষেরও বেশি। এই ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন আমার বাচ্চুর সঙ্গে এই ভিডিও তৈরি মিস করছি অর্থাৎ বন্ধুর সঙ্গে সেটার মধ্যে এই ছবিগুলি এখন আর হচ্ছে না আর এই নিয়ে দুঃখ করে পুরনো ভিডিও নিয়েই আনন্দে মেতেছেন।

buildpenis

 

@yuktikapoor39Miss making tiktoks with my bacchu @bhavikasharma123 ##foryou ##trending ##fyp ##tiktok ##coactors ##maddamsir ##copsoftiktok♬ original sound – Bhavin Bhanushali

Custom Keto Diet