গ্রীষ্মেই সুস্থ থাকার ‘টনিক’ নিয়ে আসছেন দেব

বিনোদন

HNExpress অরিজিৎ দে, কলকাতা : গরমের ছুটিতে সম্পর্কের অসুখ করলেও ‘কুছ পরোয়া নেহি…!’ কারণ, আট থেকে আশি সকলের জন্য ‘টনিক’ নিয়ে আসছেন দেব! বেঙ্গল টকিজ এবং দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের যৌথ প্রযোজনায় গরমের ছুটিতে আসতে চলেছে এই ছবি। সেই ছবিরই প্রথম পোস্টার মুক্তি পেল শনিবার।পোস্টারেই স্পষ্ট এই ছবিতেও একেবারে নতুন ধরনের একটি চরিত্রে অভিনয় করছেন দেব।এবং এই ‘টনিক’ ছবির মাধ্যমে পরিচালক হিসেবে বড় পর্দায় পা রাখতে চলেছেন ছোটপর্দার হিট রিয়ালিটি শো-গুলির চেনা নির্দেশক অভিজিৎ সেন।

SHEIN Many GEO's

এদিনের পোস্টার লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া, তনুশ্রী চক্রবর্তী, নীল মুখোপাধ্যায় ও কনিনীকা বন্দ্যোপাধ্যায় সহ এই ছবির সঙ্গে যুক্ত অন্যান্য কলাকুশলীরা।গ্রীষ্মকালের ছুটি মানেই বাঙালি সিনেদর্শকদের জন্য নতুন ছবি। এবার সেই সময়েই পরাণ বন্দ্যোপাধ্যায়কে নিয়ে দর্শকদের ‘টনিক’ দিতে আসছেন দেব। আসলে, ‘সাঁঝবাতি’র প্রযোজক অতনু রায় চৌধুরীর সঙ্গে সহ-প্রযোজনায় ‘টনিক’ তৈরি করছেন দেব। যে ছবির মূল চরিত্রেও অভিনয় করেছেন তিনি। সম্পর্কের গল্প তো বটেই তার সঙ্গে সামাজিক বার্তাও দেবে এই ছবি।

Times Prime [CPA] IN Times Prime [CPA] IN

ছবির গল্প নিয়ে এখনই সবাই মুখ খুলতে নারাজ।“একটি পরিবারের কাহিনী নিয়ে এই ছবি।এক বৃদ্ধ বাবা আর ছেলের গল্প।‘টনিক’ আদ্যোপান্ত ইচ্ছাপূরণের গল্প, এটুকু বলতে পারি। প্রতিটি মানুষের জীবনেই একাধিক ইচ্ছে থাকে। তবে এই ছবিতে একজন আরেকজনের ইচ্ছেপূরণ করছে তা কিন্তু নয়। ছবির চরিত্ররা তাদের ইচ্ছেপূরণের দিকে নিজেরা কীভাবে এগোচ্ছে সেটাই দেখার।”ছবিতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে তনুশ্রীকে। একজন ট্রাভেল এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

Pharmeasy [CPS] IN

SHEIN Many GEO's

কনীনিকা বন্দ্যোপাধ্যায় বলছেন, এই ছবিতে চরিত্রটি খুব একটা বড় না হলেও গুরুত্বে কোনও অংশে কম নয়। টনিক ছবি মানুষকে অন্য ভাবে ভাবাবে, অন্য ভাবে বাঁচতে শেখাবে। এই টনিক খেলে ভালো থাকা যায়। মানুষ এই ছবি দেখলে তারাও আনন্দ পাবে এটুকুবলতে পারি।
পোস্টার দেখেই বোঝা যাচ্ছে অ্যাডভেঞ্চার স্পোর্টও থাকবে ছবিতে। সেই সংক্রান্ত শুটিং করতে টিম ‘টনিক’ পাড়ি দিয়েছে দার্জিলিং, ডেলো, কালিম্পং ও উত্তরবঙ্গের বিভিন্ন অঞ্চলে। “ছবির সবকটা স্টান্টই পরাণদা, আমরা নিজেরাই করেছি,” জানালেন দেব।

এ বছর গরমেই ৮ই মে মুক্তি পাবে এই ছবি।