পাঁচতারা হোটেলে কলার দাম দেখে অবাক রাহুল বোস! কলা নিয়ে এবার হবে তদন্ত

বিবিধ ভাইরাল

HNExpress নিজস্ব প্রতিনিধি, চণ্ডীগড় :পাঁচতারা হোটেলে গিয়ে রীতিমতো চমকে গেলেন অভিনেতা রাহুল বোস। মাত্র এক জোড়া কলা চেয়েছিলেন। সেই কলার দাম শুনে চক্ষু চড়কগাছ রাহুলের। সেই অভিজ্ঞতা নিজেই টুইটারে  একটি ভিডিও শেয়ার করলেন অভিনেতা।

SHEIN Many GEO's

ওই ভিডিয়োতে অভিনেতা দেখিয়ে বলেন, তিনি শুধু দুটো কলা অর্ডার দিয়েছেন আর তার দাম শুনে অবাক হয়ে যান তিনি।রসিদে দুটি কলার দাম দেখানো হচ্ছে ৩৭৫ টাকা। আর সমস্ত পরিষেবা মিলিয়ে এর দাম ৪৪২.৫০ টাকা। ভিডিওটিতে অভিনেতা রাহুলকে বলতে শোনা যায়, আমি চণ্ডীগড়ে শ্যুটিং করছি। জে ডবলু ম্যারিয়টের এই সুন্দর ঘরে রয়েছি আমি। এখানে কী সুন্দর চকোলেচ কুকিজ, ফুল সাজানো। আমি জিমে শরীরচর্চা করছিলাম। তার পরে দুটো কলা চেয়েছিলাম। বলার সঙ্গে সঙ্গে তা আমি পেয়েছি। কিন্তু রসিদটা দেখুন। দারুণ জে ডবলু ম্যারিয়ট চণ্ডীগড়।

Times Prime [CPA] IN Times Prime [CPA] IN

এক্সসাইজ এবং ট্যাক্সেসান বিভাগ ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে। চণ্ডীগড়ের ডেপুটি কমিশনার জানান, তিনটি দল গঠন করা হয়েছে, তারা হোটেল পরিদর্শনে যাবেন এবং তদন্তের স্বার্থে যা যা করণীয় তা করবেন। যদি প্রয়োজন হয় তাহলে হোটেলের কর্মচারীদের বয়ান রেকর্ড করা হবে। দেখা হবে তারা যে চার্জ নিয়েছেন তা ঠিক কিনা ভুল। তাছাড়া আমরা এটাও খতিয়ে দেখব সরকার যে নিয়ম বেধে দিয়েছে সেই হিসেবে জিএসটি নেওয়া হয়েছে কিনা, বলে জানান তিনি।

Pharmeasy [CPS] IN

 

SHEIN Many GEO's