HNExpress এর পক্ষ থেকে আয়োজিত ‘দীপ সম্মান ২০১৮’ -এ সমগ্র হাওড়া জেলার মধ্যে ‘সেরা সম্মান’ -এ সম্মানিত হল হাওড়ার CTBS CLUB

পূজা

HNExpress অরিজিত্‍ দে, হাওড়া : কালিপুজো মানেই আলোর উৎসব। আর সেই আলোর উত্‍সবে মেতে উঠলো হাওড়ার প্রাচীনতম ও ঐতিহ্য মণ্ডিত পুজোগুলোর মধ্যে অন্যতম CTBS CLUB। ৫৯ তম বছরে তাদের থিম “হিং টিং ছট”। শৈশব ফিরে পেতে হলে মানুষকে আসতেই হবে হাওড়ার এই ক্লাবে। কালীপুজো ছাড়াও তারা সারা বছর ধরে বিভিন্ন সামাজিক কাজকর্মের সাথে নিজেদের নিযুক্ত রাখেন।

SHEIN Many GEO's

সভাপতি তথা মাননীয় মেয়র পরিষদ সদস্য শ্যামল মিত্র এদিন বলেন হাওড়াবাসি ও সমস্ত জেলার মানুষ পুজো দেখার জন্য এই ক্লাবে আসেন। হাওড়ার বিভিন্ন এলাকার সেরা পুজো গুলোর মধ্যে তাই এই ক্লাব অন্যতম। তাই তারা HNExpress  অনলাইন মিডিয়ার তরফ থেকে আয়োজিত ‘দীপ সম্মান ২০১৮’ -এ সমগ্র হাওড়া জেলার মধ্যে “সেরা সম্মান” -এ  সম্মানিত হল।   HNExpress এর পক্ষ থেকে ও CTBS CLUB-এ  আগত অগুণিত দর্শনার্থীদের  জন্য রইল সাদর আমন্ত্রণ।

Times Prime [CPA] IN Times Prime [CPA] IN

নিচের ভিডিও তে ক্লিক করে এবার আমরা দেখেনেই সেই আনন্দঘন মুহূর্ত, যেখানে HNExpress এর পক্ষ থেকে CTBS CLUB -এর সদস্যদের হাতে তুলে দেওয়া হচ্ছে ‘দীপ সম্মান ২০১৮’ র  “সেরা সম্মান”। 

Pharmeasy [CPS] IN

SHEIN Many GEO's